ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

চকরিয়ায় ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার’ পরিদর্শনে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়া উপজেলা সদরের থানা রাস্তার মাথাস্থ সিস্টেম চকরিয়া কমপ্লেক্স মিলনায়তনে কক্সবাজার-১ আসনের সাংসদ আলহাজ জাফর আলমের ব্যক্তিগত উদ্যোগে প্রতিষ্ঠিত “বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার” পরিদর্শন করেছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। শুক্রবার ১১ মার্চ সন্ধার দিকে তিনি চকরিয়া “বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার” এ পৌঁছালে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া)আসনের সাংসদ ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম তাকে স্বাগত জানান।

এসময় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণারের প্রতিটি সুজ্জিত কক্ষ পরিদর্শন করেন। ঘুরে ঘুরে দেখেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাওলানা ভাসানী, জাতীয় চার নেতা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মহান মুক্তিযুদ্ধ, ভাষা আন্দোলনে শহীদ এবং ১৫ আগস্ট কালোরাত্রীতে শহীদ জাতির পিতার পরিবার ছাড়াও দেশবরণ্য বিভিন্ন ব্যক্তিবর্গের প্রতিচ্ছবি। পরিদর্শনকালে ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া চকরিয়া উপজেলা সদরে সাংসদ জাফর আলমের অনন্য উপহার আধুনিক ও দুর্লভ প্রতিচ্ছবি নিয়ে গড়ে তোলা মুক্তিযুদ্ধ ভিত্তিক ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার’ এর শৈল্পিকতা দেখে ভুয়সী প্রশংসা করেন।

পরিদর্শনকালে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সঙ্গে উপস্থিত ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাংসদ ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া থানার ওসি মুহাম্মদ ওসমান গনী, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক চেয়ারম্যান শওকত ওসমান, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আবু মুছা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন কছির, এমপির ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী, সাংসদপুত্র তানভীর আহমদ তুহিন, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর, পৌরসভা আওয়ামীলীগ নেতা লায়ন আলমগীর চৌধুরী, যুবলীগ নেতা মামুন, জয়নাল হাজারী প্রমুখ।

পাঠকের মতামত: